বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

মোটরসাইকেল ভ্যান মুখোমুখি সংর্ঘষে ২ জনের মৃত্যু

মোটরসাইকেল ভ্যান মুখোমুখি সংর্ঘষে
২ জনের মৃত্যু

সত্যেন্দ্রনাথ রায়,নীলফামারী,প্রতিনিধি

নীলফামারীতে মোটরসাইকেল ও ভ্যানে মুখোমুখি সংঘর্ষে লিটন চন্দ্র রায়(৩৮)ও লাভলী বেগম (২৫) নামে দুই জনের মৃত্যু হয়েছে।

এই মর্মান্তিক ঘটনাটি (২১ শে এপ্রিল) শুক্রবার রাত আনুমানিক দশটায় নীলফামারী সদর পলাশবাড়ী ইউনিয়নের ডায়াবেটিস ক্লিনিকের সামনে ঘটে।
মৃত ব্যক্তি একজনের বাড়ি সদর পলাশবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড
এর পূর্ব বামনডাংঙ্গা এলাকার রমানাথ রায় এর ছেলে লিটন চন্দ্র রায়, অপরজন
ডোমার উপজেলা হরিনচড়া ইউনিয়নের ৫ নং
ওয়ার্ড আঠিয়াবাড়ী গ্রামের বাছির আলীর স্ত্রী লাভলী বেগম।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায় দুইবন্ধু মিলে পলাশ বাড়ী থেকে মোটরসাইকেল যোগে নীলফামারী শহর অভিমুখে যাচ্ছিল তারা,অপরদিক থেকে আসা যাত্রীসহ ব্যাটারিচালিত ভ্যানের সাথে মুখোমুখি ধাক্কা লেগে ঘটনা স্থলেই মৃত্যু ঘটে মোটর সাইকেল আরোহীর।মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে লাভলী বেগমের। ভ্যানের বাকি যাত্রীরা এখন আশংঙ্কা মুক্ত।

কথা হলে নীলফামারী সদর থানা অফিসার ইনচার্চ মুক্তারুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আইনি প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে লাশ দাফঁনের জন্য হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো জানান যেহেতু দুই পক্ষের ২ জন মারা গেছে এ ব্যাপারে একটি ইউডি মামালা দায়েরের প্রক্রিয়া চলছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com